•   Wednesday, 12 Jun, 2024
এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন এলজিইডি প্রিমিয়ার লিগ ২০২৪

পেশাদারিত্বের সঙ্গে সৃজনশীল কাজেও দক্ষ এলজিইডি প্রকৌশলীরা

Generic placeholder image
  প্রকৌশল সমাচার অনলাইন

নিজস্ব প্রতিবেদক: এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন বলেছেন, সরকারের অবকাঠামো উন্নয়ন ও নির্মানের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ। এলজিইডি প্রকৌশলীরা শুধু যে পেশায় সফল তা নয়, সৃজনশীল কাজেও দক্ষ। এলজিইডি প্রকৌশলীরা সবকিছুইতেই দক্ষতা ও পেশাদারিত্ব প্রমান রাখে।

শনিবার (২ মার্চ) রাতে কলাবাগান ক্রীড়াচক্র মাঠে এলজিইডি প্রিমিয়ার লিগ-২০২৪ আয়োজনের পুরস্কার প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন বলেন, পেশাদারিত্ব অনুশীলন ও সুদক্ষতার প্রমানের জন্য এই ধরনের আয়োজন সত্যিই অনেক গুরুত্বপূর্ণ। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে এই আয়োজন ভূমিকা রাখবে।
উল্লেখ্য, গত  ২৯ ফেব্রুয়ারি ১২ টি দল নিয়ে শুরু হয় এই এলজিইডি প্রিমিয়ার লিগ-২০২৪
ফাইনালে মাইটি স্ট্রাইকার্স টসে জিতে রংপুর রাইডার্সের বিপক্ষে ব্যাট করার সিদ্ধান্ত নেয়৷ নির্ধারিত ২০ ওভার খেলে ১৫০ রান সংগ্রহ করে মাইটি স্ট্রাইকার্স। পরে ১৫১ রানকে তাড়া করে ৪ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় রংপুর রাইডার্স।
পরে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলেন এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিউল আরেফিন টুটুল, এলজিইডি প্রিমিয়ার লিগের সমন্বয়ক প্রকৌশলী শরিফুল ইসলাম রানাসহ এলজিইডির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

Comment As:

Comment (0)