•   Friday, 20 Sep, 2024

দুই দিনেও হদিস মেলেনি মেট্রোরেলের প্রকৌশলী শাহরিয়ারের

Generic placeholder image
  প্রকৌশল সমাচার ডেস্ক

মেট্রোরেলের এমআরটি লাইন-৬ প্রকল্পের প্রকৌশলী শাহরিয়ার কবিরকে দুই দিনেও খুঁজে বের করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাঁর বর্তমান অবস্থান জানার চেষ্টার পাশাপাশি নিখোঁজ হওয়ার কারণ অনুসন্ধান করছে পুলিশের একাধিক ইউনিট। সর্বশেষ রোববার বিকেলে তাঁকে রাজধানীর দিয়াবাড়ী এলাকার কর্মস্থল থেকে বের হতে দেখা গেছে।

 

তদন্ত সূত্র বলছে, মোবাইল ফোনে সরাসরি বিশেষ কথা বলতেন না শাহরিয়ার। বিভিন্ন অ্যাপ ব্যবহার করে কল করতেন। ফলে তাঁর মোবাইল ফোনের কল রেকর্ড থেকে বিশেষ কোনো তথ্য মিলছে না। আর অফিস থেকে বের হওয়ার আগে ফোনটি ফেলে যাওয়ায় এর সূত্র ধরে এগোনোও যাচ্ছে না। তবে সিসিটিভি ক্যামেরার ফুটেজসহ অন্যান্য উপায়ে তাঁর অবস্থান জানার চেষ্টা অব্যাহত আছে।

তুরাগ থানার ওসি মওদুত হাওলাদার বলেন, কর্মস্থলে প্রকৌশলী শাহরিয়ারের সঙ্গে কারও বিরোধের তথ্য পাওয়া যায়নি। উল্লেখযোগ্য অন্য কারণও এখন পর্যন্ত জানতে পারেনি পুলিশ। তবে তাঁর প্রেম-বিয়ে সংক্রান্ত একটি জটিলতার বিষয়ে কিছুটা ধারণা পাওয়া গেছে। এর সঙ্গে তাঁর নিখোঁজ হওয়ার সম্পর্ক থাকতে পারে।

 

শাহরিয়ার নিখোঁজ হওয়ার ঘটনায় সোমবার তাঁর মা রাশিদা আকতার তুরাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পাশাপাশি এমআরটি প্রকল্পের উত্তরা ডিপোর সিকিউরিটি ম্যানেজার একরামুল কবির হাওলাদারও এ ঘটনায় জিডি করেছেন। থানা পুলিশের পাশাপাশি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট ও র‌্যাব এ ঘটনার ছায়াতদন্ত করছে।

ডিবির দায়িত্বশীল এক কর্মকর্তা জানান, নিখোঁজ প্রকৌশলীকে খুঁজতে সম্ভাব্য সবগুলো উপায়ে চেষ্টা চালানো হচ্ছে। দ্রুতই তাঁকে খুঁজে পাওয়ার আশা করা হচ্ছে।

অন্য একটি সূত্র জানায়, ঢাকা থেকে নিখোঁজ হওয়ার পর সর্বশেষ ময়মনসিংহে তাঁর অবস্থান শনাক্ত করা যায়। সেখানে তিনি একটি ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা তুলেছেন বলে তথ্য মিলেছে।

Comment As:

Comment (0)